সর্বশেষ আপডেট
Home » bn » আমিন ধ্বনিতে শেষ হলো সুন্নাতে ভরা ইজতেমা

আমিন ধ্বনিতে শেষ হলো সুন্নাতে ভরা ইজতেমা

আমিন ধ্বনিতে শেষ হলো সুন্নাতে ভরা ইজতেমা

আমিন ধ্বনিতে শেষ হলো সুন্নাতে ভরা ইজতেমা

লাখো মুসল্লির অশ্রুসজল নয়নে আমিন-আমিন ধ্বনিতে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হল দাওয়াতে ইসলামির তিনদিনের সুন্নাতে ভরা ইজতেমা। শুক্রবার জুমার নামাজ শেষে রাজধানীর সিভিল এভিয়েশনের ময়দানে অনুষ্ঠিত হয় আখেরি মোনাজাত। এসময় আমিন আমিন ধ্বনিতে ইজতেমা ময়দান মুখরিত হয়ে উঠে।

26167060_192141308037119_4020958939669273448_n

ইসলামের জীবন বিধান মেনে সারাবিশ্বে নেকির দাওয়াত পৌঁছে দিতে মহান রবের সাহায্য কামনা করা হয়। দেশ, জাতি ও মুসলিম উম্মার সুখ-শান্তি-সমৃদ্ধি, বিশেষ করে ফিলিস্তিন, রোহিঙ্গাসহ বিশ্বের নির্যাতিত মুসলমানদের হেফাজত কামনা করে আখেরি মোনাজাত পরিচালনা করেন মুবাল্লিগে দাওয়াতে ইসলামি মোহাম্মদ কামাল আত্তারী।

এর আগে জুমার নামাজে ইমামতি করেন সংগঠনটির মুবাল্লিগ হাফেজ মাওলানা সেলিম আত্তারী। জুমার নামাজের আগে দাওয়াতি কার্যক্রমসহ সার্বিক বিষয়ে বয়ান দেন দাওয়াতে ইসলামির সভাপতি মুফতি জহিরুল ইসলাম মুজাদ্দেদী। ইজতেমার দোয়ায় নতুন সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন, মন্ত্রিসভার সদস্য, সংসদ সদস্যসহ লাখো আশেকে রাসূল শামিল হন।

শুক্রবার শেষ দিনে সকাল থেকে জুমার নামাজের আগ পর্যন্ত দাওয়াতে ইসলামির মুবাল্লিগরা কুরআন-হাদিসের আলোকে ইসলামের মৌলিক বিষয়ে বয়ান দেন। একে একে বয়ান দেন দাওয়াতে ইসলামির মুবাল্লিগ মোহাম্মদ রাশেদ আত্তারী, মোহাম্মদ জুনাইদ আত্তারী, মোহাম্মদ ফারুক আত্তারী, মোহাম্মদ সোহেল আত্তারী, মোহাম্মদ রফিক কাদেরী আত্তারী, মোহাম্মদ জাকির আত্তারি, সাইফুল ইসলাম ও আলফে সানি আত্তারী প্রমুখ।

মাদানি চ্যানেলে লাইভের মাধ্যমে বিশেষ বয়ান, দোয়া-মোনাজাত করেন দাওয়াতে ইসলামির আন্তর্জাতিক সদস্য আল্লামা আব্দুল হাবিব আত্তারী। মুসল্লিদের সুবিধার্থে বয়ান বাংলা থেকে আরবি, উর্দু ও ইরেজিতে ভাষান্তর করে শোনানো হয়। বয়ানের ফাঁকে ফাঁকে চলে হামদ ও নাতের মনোমুগ্ধকর পরিবেশনা।

দাওয়াতে ইসলামির কেন্দ্রীয় সভাপতি মুফতি জহিরুল ইসলাম মুজাদ্দেদী সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আল্লাহর রহমতে সুন্দরভাবে তিনদিনের সুন্নাতে ভরা ইজতেমা শেষ হয়েছে।

26169087_192141491370434_9142052951503062321_n

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>