সর্বশেষ আপডেট
Home » bn » গাছতলা দরবার শরীফের বার্ষিক ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত

গাছতলা দরবার শরীফের বার্ষিক ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত

IMG_20180524_183503
আজ ২৪ মে বৃহস্পতিবার ১৪৩৯ হিজরীর ৭ রমজান বাংলাদেশ আন্জুমানে আশেকানে মোস্তফা (দঃ) রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে এক আজিমুশ্বান ইফতার মাহ্ফিল আয়োজন করে। প্রতি বছরের ন্যায় এবারও বাংলাদেশ আন্জুমানে আশেকানে মোস্তফা (দঃ)’এর ঢাকা মহানগর শাখা কর্তৃক আয়োজিত এই দোয়া ও ইফতার মাহ্ফিল পরিচালনা করেন চাঁদপুর ইসলামপুর ঐতিহ্যবাহী গাছতলা দরবার শরীফের বর্তমান গদ্দিনিশীন পীরসাহেব, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সম্মানিত যুগ্ম মহাসচিব আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী (মাঃজিঃআঃ)। তিনি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বাংলাদেশ ওলীআল্লাহ্র দেশ এবং তাঁদের হাত ধরেই এই দেশে ইসলাম এসেছে। শত বছর ধরে মক্কা-মদীনা সহ সারা বিশ্বের ন্যায় এই দেশের ধর্মপ্রাণ মুসুল্লীগণ ২০ রাকআত তারাবীহ্ সালাত আদায় করে আসছেন। কিন্তু তথাকথিত সালাফি লা মাযহাবী দাবিদার একটি বিশেষ মহল ৮ রাকআত তারাবীহ্ সালাত বলে বলে সমাজে ফিতনা সৃষ্টি করছে। তাই সরকারের প্রশাসনের প্রতি বিশেষভাবে আবেদন করবো, ফিতনা সৃষ্টিকারী এই মহলদের নিয়ন্ত্রণ করা এবং ইসলামের ৩য় স্তম্ভ ‘যাকাত’ যাতে সঠিকভাবে গরীবদের মাঝে পৌছে তার জন্য যথার্থ উদ্যোগ গহণ করা।
এই ইফতার মাহ্ফিলে উপস্থিত ছিলেন গাছতলা দরবার শরীফের বড়সাহেবজাদা আল্লামা খাজা আহমেদুর রহমান,বসুন্ধরা গ্রুপের অন্যতম ডিরেক্টর আল্লামা খাজা এনায়েতুল্লাহ্,সাহেবজাদা খাজা মুহাম্মদ মাসুম,ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় অর্থসচিব এডভোকেট মুহাম্মদ শাহীদ রিজভীসহ প্রমুখ। পরিশেষে দেশ ও মুসলিম উম্মাহ্র কল্যাণ কামনা করে দোয়া করা হয়, বিশেষকরে ফিলিস্তিনের মজলুম মুসলমানদের জন্য বিশেষভাবে দোয়া করা হয়।
IMG_20180524_190343

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>